করোনায় এক ব্যক্তির মৃত্যু
নালিতাবাড়ীতে করোনায় এক ব্যক্তির মৃত্যু

নালিতাবাড়ীতে করোনায় এক ব্যক্তির মৃত্যু | রবিবার রাতে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার দক্ষিণ পলাশিকুড়া গ্রামে আব্দুল আউয়াল নামে এক শ্রমিক মারা যান। এক ব্যক্তি করোনভাইরাস লক্ষণে মারা যাওয়ায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। মৃত ব্যক্তির বাড়িতে ভিড় না করার জন্য পুলিশ লোকদের সতর্ক করে দিচ্ছেন।

তবে  বিষয়টি নিশ্চিত হতে সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে শেরপুর সিভিল সার্জন একেএম আনওয়ারুর রউফ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান বাড়িটি দেখতে যান। তারা প্রায় আধা ঘন্টা ঘটনাস্থলে থাকেন। তারা নিহতের স্ত্রী ও স্থানীয়দের সাথে কথা বলে ঘটনার খবর  জানার দেওয়ার চেষ্টা করেন।


স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় সূত্র জানায়, আবদুল আউয়াল সহ পাঁচ জন স্থানীয়  সেতুর পাইলিং মেরামতের জন্য পিলারের কাজ করতে  ১৫ দিন বাগেরহাটের রামপাল উপজেলায় গিয়েছিলেন। বৃহস্পতিবার সরকারী-বেসরকারী অফিস-আদালত এবং সব ধরণের গণ জমায়েত বন্ধ থাকায় আবদুল আউয়াল জ্বর এবং ঠান্ডা শ্বাস নিয়ে দেশে ফিরেছিলেন। নিজের অসুস্থতার কথা কাউকে না জানিয়ে তিনি বাড়িতেই থেকে গেলেন। সকাল সাড়ে সাড়ে আটটার তিনি মারা গেলে বিষয়টি বিষয়টি এলাকায় খবর পাওয়া গেছে।

তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা লাশটি দেখতে ছুটে যায়। পরে পোড়াগাঁও ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো: নুরুল হক সবাইকে সতর্ক করেছিলেন যে একদিনের মজুর মারা যেতে পারে। বেলা ১১ টার দিকে যখন এই প্রতিবেদন লেখা হয়েছিল, আবদুল আউয়াল ছিলেন বাড়ির একমাত্র মহিলা

স্থানীয় ইউপি সদস্য নুরুল হক আজ সকালে সকাল সাড়ে ৮ টায় বলেছিলেন, "যেহেতু আবদুল আউয়াল করোনারি লক্ষণে মারা গেছেন তাই আমি কাউকে ওই বাড়িতে যেতে নিষেধ করেছি। ইউএন স্যার এবং সিভিল সার্জন এসে বিষয়টি তদন্ত করবেন।"

তবুও ইউএনও জানিয়েছে যে নমুনাগুলি সংগ্রহ করা হয়েছে, এবং নমুনাগুলি আইইডিসিআরে প্রেরণ করা হবে। এই প্রতিবেদন পাওয়ার আগ পর্যন্ত বাড়িসহ পাশের বাড়ির বাসিন্দাদের বাড়ির কোয়ারানটায়নে থাকার নির্দেশ দেওয়া হয়েছিল। এবং স্নান না করে দেহটিকে প্লাস্টিকের কবর দিতে বলা হয়েছে। আইইডিসিআর রিপোর্ট করলেই আসল ঘটনাগুলি জানা যায়।

এক শিশুর চোখে করোনাভাইরাস দেখা দিল

সম্পূর্ণ খবর পড়তে এখানে ক্লিক করুন


👉👉Click Now👈👈

Post a Comment

Previous Post Next Post