মুশফিকুর রহমান
পাকিস্তান সফরে যাচ্ছে না মুশফিকুর রহমান
পাকিস্তান সফরে যাচ্ছে না মুশফিকুর রহমান

পাকিস্তান সফরে যাচ্ছে না মুশফিকুর রহমান জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড । মুশফিকুর রহমান পাকিস্তান সফরে যেতে ইচ্ছুক নয় । তবে ওয়ানডে সিরিজ খেলতে ইচ্ছুক জানিয়েছে বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট অধিনায়ক মাশরাফি বিন মোস্তফা মুর্তজা। 


মুশফিকুর রহমান পাকিস্তান সফরে না যাওয়ার কারণে । বাংলাদেশ ক্রিকেট বোর্ড মুশফিকুর রহমান এর বিপরীতে খেলোয়ারের খুঁজে আছেন । এ কারণে বাংলাদেশ-জিম্বাবুয়ে তৃতীয় ওয়ানডে সিরিজে মুশফিকের পরিবর্তে অন্য কাউকে নামানো হবে ।

গত পরশুই টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকদের এটা জানিয়ে দিয়েছেন মুশফিকুর রহমান । কাল সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সাংবাদিকদের এই বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন।

মুশফিকুর রহমান
মুশফিকুর রহমান


আগামী এপ্রিলে পাকিস্তান খেলতে যাবে বাংলাদেশ । পাকিস্তান এর বিপক্ষে একটি ওয়ানডে ও একটি টেস্ট খেলবে বাংলাদেশ দল। নির্বাচকেরা এখন থেকেই পাকিস্তান সফরে মুশফিকের পরিবর্তে অন্যের খোঁজে আছেন। কাল সিলেটে মিনহাজুল বলছিলেন, ‘পাকিস্তানে সফরে মুশফিক যাচ্ছে না।

তাই আমরা সিধান্ত করছি মুশফিকুর রহমান এর জায়গায় কাকে খেলানো যায়।’ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে মুশফিকের সম্ভাব্য বদলি হিসেবে সুযোগ দিতে চান অন্য কাওকে মিনহাজুল।

Post a Comment

Previous Post Next Post